মেনু নির্বাচন করুন
খবর

হেলাল উদ্দিন বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত।

মো. আবদুর রাজ্জাক

ভৈরব উপজেলার আগানগর ইউনিয়নের ছাগাইয়া গ্রামের হেলাল উদ্দিন বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সকালে বিদ্যালয়ের মাঠে এ অনুষ্ঠান আয়োজন করা হয়।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন- উক্ত বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও ময়মনসিংহ জেলা জজশীপে কর্মরত নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. হেলাল উদ্দিন। তিনি বলেন- ২০১৩ সালে এ বিদ্যালয়টি প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে ভাল ফলাফল করে আসছে। আমরা চেষ্টা করছি আগামি ৫ বছরের ভিতর এ বিদ্যালয়টিকে ভৈরবের শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয়ে রুপান্তরের। এসময় তিনি গ্রামবাসীকে স্কুল, কলেজ ও মাদ্রাসাসমূহের উন্নয়নে পাশে থাকার আহ্বান জানান।
বিদ্যালয়ের সভাপতি মো. মোসলেহ উদ্দিন ফয়েজির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দিলরুবা আহমেদ। এসময় তিনি বলেন- আমি স্কুলটিতে কয়েক দিন আগেও এসেছিলাম। আমি স্কুলে এসে মুগ্ধ হয়েছি। স্কুলের প্রতিষ্ঠিতা মো. হেলাল উদ্দিনকে দেখিয়ে তিনি ক্ষুদে শিক্ষার্থীদের উদ্দেশ্য করে বলেন - “তোমরা কি উনাকে চিনো? উনি কিন্তু তোমাদের মত গ্রাম থেকে গিয়ে জজ হয়েছেন। এই যে আমাকে দেখছো আমিও গ্রাম থেকে পড়াশুনা করেছি।” তোমাদের গ্রামে কোন স্কুল ছিলনা, উনি (জজ) তোমরা যেন পড়াশুনা করে উনার মতো, আমার মতো বড় অফিসার হতে পারো সেজন্য তোমাদের জন্য স্কুল করে দিয়েছেন। তাই তোমরা ভাল করে পড়াশুনা করে উনার মত জজ হবে। সবশেষে সবাইকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন। 
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার শামীম আহমেদ, আগানগর ইউনিয়ের চেয়ারম্যান মোমতাজ উদ্দিন, আগানগর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হুমায়ূন কবীর। হাজী অসমত গার্লস স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আহম্মদ আলী। এছাড়াও গুরুদয়াল সরকারি কলেজে প্রভাষক মো. জিয়াউর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক জসিম উদ্দিন রবিন, হাজী অসমত গার্লস স্কুল এ্যান্ড কলেজের প্রশাসনিক কর্মকর্তা সাইদুর রহমান বাবলু, হাজী আসমত কলেজের প্রভাষক সেলিম আহমেদ, শ্রীনগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুক্তার হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন নবীপুর সরকারি প্রাথিমক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. খুর্শেদ আলম।

ছবি


ফাইল


প্রকাশনের তারিখ

২০১৮-০২-০৩

আর্কাইভ তারিখ

২০১৮-০২-২৪


Share with :

Facebook Twitter